আমাদের সম্পর্কে

ASK MUSLIM.NET একটি মহৎ উদ্দেশ্য নিয়ে যাত্রা শুরু করেছে। ইসলামী জিবন যাপনের জন্য ধর্মিয় আইন কানুন জানা জরুরী, এবং সে আইনকানুন যদি সঠিকভাবে জানা না থাকে তবে সারা জীবন ( ভুল পদ্ধতিতে ) ইবাদাত করলেও তা আল্লাহ্‌র নিকট কবুল হবেনা। ( কারণ ধর্মের ব্যাসিক জ্ঞান অর্জন করা ফরয)। তাই ধর্মিয় বিষয়গুলো সবার কাছে পরিষ্কার হওয়া জরুরী।
আমরা অনেকদিন যাবত ভাবছিলাম যে এমন একটা প্লাটফর্ম তৈরি করি যেখানে ধর্মিও আইনকানুন সঠিকভাবে উপস্থাপন করা হবে। এবং শরীয়তের চার দলীল ( কুরআন, হাদীস, ইজমা, কিয়াস) এর ভিত্তিতে সব বিষয় শেয়ার করা হবে। পাশাপাশি ধর্মিও যে সমস্ত বিষয় খুব বেশি গুরুত্ব বহন করে সেগুলোকে সঠিকভাবে তুলে ধরি।
এরই পরিপ্রেক্ষিতে এর পুর্বে আমরা “ প্রতিদিন একটি মাসয়ালা” নামক ফেসবুক পেজ চালু করি। আলহামদুলিল্লাহ্‌ সে কার্যক্রম ভালভাবেই চলছে।
আমাদের ইচ্ছে ছিল যে, আমরা আমাদের কার্যক্রমকে শুধু বাংলাদেশ নয়; বরং সারা বিশ্ব ব্যাপী প্রসার করবো। এর ফায়দা যেন সারা বিশ্বের মানুষ পায় সেই উদ্দেশ্যকে সামনে রেখে আমরা আমাদের যাত্রা শুরু করি। তাই আমরা এমন একটা নাম খুঁজছিলাম, যা আমাদের উদ্দেশ্যকে সফল করে তুলবে। পরিশেষে আমরা ASK MUSLIM নামটা নির্দিষ্ট করি।
আলহামদুলিল্লাহ্‌ আমরা নিরলসভাবে কাজ করে যাচ্ছি আমাদের এই মহৎ উদ্দেশ্যকে সামনে রেখে।
আমরা জানি, অনেক ধর্মপ্রান মুসলিম আছেন যারা ধর্মিও কাজে সম্পৃক্ত হতে চান। আমরা চাই আপনিও আমাদের সাথে এই মহৎ উদ্দেশ্যে শামিল হোন। তাই বলবো যার যেভাবে সম্ভব এগিয়ে আসুন, আমাদের সাথে পথ চলুন।